জমি ক্রয়ের আবেদন

0
522

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

মুহতারাম/মুহতারামা,

আপনি অবগত আছেন, “মারকাযু শাইখিল ইসলাম আল মাদানী ঢাকা” দেশের বিজ্ঞ ওলামা-মাশায়েখের তত্ত্বাবধানে পরিচালিত একটি উচ্চতর ইসলামী শিক্ষা ও গবেষণাকেন্দ্র। আল্লাহর অশেষ রহমত ও আপনাদের সার্বিক দোয়া ও সহযোগিতায় “মারকাযু শাইখিল ইসলাম” জুন ২০১৭ সালে প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত দীনী শিক্ষা কার্যক্রম অত্যন্ত সফলতার সাথে আঞ্জাম দিচ্ছে। প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতি বছর উন্নতি ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সক্ষম হয়েছে। মারকায বর্তমানে প্রতিষ্ঠার চতুর্থ বর্ষে পদার্পণ করেছে। এ বছর ৬০০ জন ছাত্র ২১ জন নবীন প্রবীণ দক্ষ খোদাভীরু শিক্ষকের নিপূন পাঠদান ও সুদক্ষ পরিচালনায় অধ্যয়নরত আছে। ইতোমধ্যে দেশ-বিদেশের বুজুর্গানে দীন উলামায়ে কেরামের নেক দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। আমাদের সুদূর প্রসারী পরিকল্পনা আছে। আপনি অবগত আছেন যে, এসব দীনী প্রতিষ্ঠান আল্লাহর অশেষ রহমত ও মুসলিম ভাইবোনদের সহযোগিতায়-ই পরিচালিত হয়ে থাকে।


[মারকাযের গভর্নিং বোডি ও শিক্ষকবৃন্দ সম্পর্কে জানতে__https://markazushaikhilislam.com/administration/]

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকে ভাড়া বাড়িতেই মারকাযের যাবতীয় কার্যক্রম পরিচালিত হচ্ছে। আপনি অবগত আছেন যে, একটি উচ্চতর শিক্ষা-গবেষণাগারের জন্য স্থায়ী জায়গা অত্যন্ত আবশ্যক একটি বিষয়। ভাড়া বাড়িতে বড় পরিসরে শিক্ষা ও গবেষণা কার্যক্রম নানাভাবে বাধাগ্রস্ত হয়। উপরন্তু নিয়মিত মোটা অংকের ভাড়া বহন করা একটি অতিরিক্ত ব্যয় ও কষ্টসাধ্য বিষয়। তাছাড়া মারকাযে অনেক অসহায় অস্বচ্ছল মেধাবী ছাত্রভাইরা পড়াশোনা করেন। লিল্লাহ ফান্ড থেকে তাদের ব্যয় বহন করা হয়।

সে লক্ষ্যে আমরা আল্লাহর উপর পূর্ণ ভরসা করে ঢাকার প্রাণকেন্দ্র বনশ্রী-ডেমরা মেইন রোডের পাশেই ৪৫.৬৭ কাঠা জায়গা ক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি। যার মোট মূল্য ৩,৭৮,৩৫,০০০/= [তিন কোটি আটাত্তর লক্ষ পয়ত্রিশ হাজার] টাকা। মারকাযু শাইখিল ইসলাম এ ব্যাপারে আপনার স্বতস্ফূর্ত অংশগ্রহণ, সার্বিক দোয়া ও সহযোগিতা কামনা করছে। আল্লাহ তা‘আলা আমাদের সবাইকে এই মহতি সদকায়ে জারিয়অ হাসিলের তাওফিক দান করুন। আমীন!

👉আপনি যেভাবে এই সদকায়ে জারিয়ায় অংশীদার হতে পারেন__

১. যে কোনো পরিমান টাকা দিয়ে।
২. আপনজনদের উৎসাহিত করে।
৩. এক বর্গফুট জায়গার মূল্য প্রদান করে : ১২৬২৳
৪. এক জায়নামাজ পরিমান জমির মূল্য প্রদান করে : ১০,০০০৳
৫. একজন ছাত্র থাকার জমির মূল্য প্রদান করে : ৪০,০০০৳
৬. একজন ছাত্রের জায়গা ও এক জায়নামাজ পরিমান মূল্য প্রদান করে : ৫০,০০০৳
৭. এককালীন ১ লাখ টাকা প্রদান করে
৮. এক শতাংশ জমির মূল্য প্রদান করে : ৫,৪৯,৬২৮৳
৮. এককাঠা জমির মূল্য প্রদান করে : ৮,২৪,৪৪৩৳

👉অসহায় মেধাবী ছাত্রদের জন্য আপনার জাকাতের অংশ প্রদান করতে পারেন। আমাদের লিল্লাহ ফান্ডে বর্তমান বাৎসরিক ব্যয় ৬৮,৪০,০০০/= [আটষট্টি লাখ চল্লিশ লাখ টাকা]

#ব্যাংক_হিসাব_নং
20502260202725014
Markazu Shaikhil Islam Al madani Dhaka
Islami Bank Rampura Dhaka
বিকাশ : 01751326571, 01687706658 [per]
রকেট, নগদ : 01751326571 [per]

আল্লাহ আমাদের দানকে কবুল করুন। আমীন!

➡️ডোনেশন পাঠাবার পর অনুগ্রহ পূর্বক এই নম্বরে অবগত করুন 01751326571, 01687706658 অথবা ওয়েবসাইটের এই ফরমটি পূরণ করুন https://markazushaikhilislam.com/donate-us/

#আমাদের_ইমেইল__
msimd2017@gmail.com
#আমা‌দের_Fb_page__
www.facebook.com/markazushaikhilislamdhaka/
#আমা‌দের_টুইটার__
twitter.com/MSIMDHAKA
#আমাদের_ইনস্টাগ্রাম__
www.instagram.com/msim_dhaka/
#আমাদের_ইউটিউব_চ্যানেল__
www.youtube.com/channel/UCAzrZCo2hxA-6zLbP1ZkbwQ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.